প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা জজ আদালতের সরকারি আইন কর্মকর্তাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ( ০৫ ফেব্রুয়ারী ) সন্ধ্যা সাড়ে ৭ টায় কক্সবাজার জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলার সব আদালতে সরকারি মামলা-মোকাদ্দমা সূষ্ঠভাবে পরিচালনা এবং দ্রুত নিষ্পত্তির জন্য গুরুত্বারোপ করে আলোচনা করা হয়। এছাড়া কক্সবাজারের সাবেক সংসদ সদস্য ও রাষ্ট্রদূত মুক্তিযুদ্ধের সংগঠক ওসমান সরওয়ার আলম চৌধুরীর সহধর্মীনি এবং সদর আসনের এমপি সাইমুম সরওয়ার কমলের মাতা বেগম রওশন সরওয়ার’র মৃত্যুতে এক শোক প্রস্তাব গৃহিত হয়। এতে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা।

জেলা জজ আদালতের পিপি এডভোকেট মমতাজ আহমদের সভাপতিত্বে এবং অতিরিক্ত পিপি এডভোকেট সুলতানুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ ইসহাক, বিশেষ পিপি এডভোকেট মো. নুরুল ইসলাম এবং জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদ, সর্ব-এপিপি এড. আবুল হোসেন, এড. আব্দুর রউফ, এড. মাহবুবর রহমান, এড. বাবুল চন্দ্র দাশ, এড. বদিদউল আলম সিকদার, এড. আহমদ কবির, এড. মোস্তাইদুজ্জামান ওয়াকার, এড. সোহেল, এড. খালেক নেওয়াজ, এড. দিলিপ ধর সহ অতিরিক্ত পিপি এড. ফখরুল ইসলাম গুন্দু, এড. ফরিদ উদ্দিন আহমদ, এড. একে খান, এড. নুরুল ইসলাম নুরু ও এড. জসিম উদ্দিন প্রমুখ।